কেমন চলছে রাজ‍্যপাট ! রাজ‍্যপালের টুই্যট ঘিরে ফের বিতর্ক রাজনীতিতে

9th August 2020 10:53 pm কলকাতা
কেমন চলছে রাজ‍্যপাট ! রাজ‍্যপালের টুই্যট ঘিরে ফের বিতর্ক রাজনীতিতে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : রাজ‍্য রাজ‍্যপাল সংঘাত অব‍্যাহত করোনা পরিস্থিতিতেও । রাজ‍্যের বিরুদ্ধে একের পর এক তোপ দেগে টুইটারে সরব রাজ‍্যপাল জগদীপ ধনখড় । বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট শীর্ষক শিল্প সম্মেলনের আয়োজন ঘিরে একাধিক প্রশ্ন তুলছেন স্বয়ং সাংবিধানিক প্রধান । রাজ‍্য সরকারের তরফ থেকে কোনো সদুত্তর না মেলায় আবার ও তোপ দেগেছেন রাজ‍্যপাল । বারবার টুই্যট ঘিরে সরগরম হয়েছে রাজ‍্য রাজনীতি । এবার করোনা আবহের মধ‍্যে রাজ‍্যপাল তুলে এনেছেন নতুন বিতর্ক । গত ১ লা আগষ্ট রাজ‍্যপাল টুই্যট করে জানান , অর্থ সচিবের কাছে তিনি জানতে চেয়েছেন বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট এর আয়োজন সম্পর্কে । যা লগ্নি এসেছে তার থেকে আয়োজনেও বেশী খরচ হয়েছে মনে হয় বলে জানান তিনি । সেখানে আরো একাধিক প্রশ্ন রেখেছিলেন রাজ‍্যপাল । কোন উত্তর না আসায় গত ৬ ই আগষ্ট রাজ‍্যের অর্থমন্ত্রী অমিত মিত্র কে চিঠি লেখেন তিনি । সেটাও টুইটারে ঘোষনা করেন রাজ‍্যপাল । তার ও কোন উত্তর মেলেনি । এরপর ফের রাজ‍্য সরকার ও রাজ‍্য প্রশাসনের বিরুদ্ধে বিস্ফোরক মত প্রকাশ করলেন রাজ‍্যের সাংবিধানিক প্রধান । কি জানিয়েছেন রাজ‍্যপাল ? 👇👇





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।